1. admin@ekdeshi.com : Ekdeshi :
  2. editor@ekdeshi.com : Ek Deshi : Ek Deshi
চঞ্চলের হাসিতেই বাজিমাত করলো ‘কন্ট্রাক্ট’ টিজার

চঞ্চলের হাসিতেই বাজিমাত করলো ‘কন্ট্রাক্ট’ টিজার

  • সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১

চঞ্চলের হাসিতেই বাজিমাত করলো ‘কন্ট্রাক্ট’ টিজার

অভিনয় নৈপুণ্যে বৈচিত্র্যে ভরপুর চঞ্চল চৌধুরী আবারও মুগ্ধ করলেন দর্শকদের। আসন্ন ওয়েবসিরিজ ‘কন্ট্রাক্ট’-এর সদ্য প্রকাশিত টিজারে আর সকল সহ-অভিনেতাকে ছাপিয়ে দর্শকের মনে দাগ কাটলো চঞ্চলের ভয়ংকর কুৎসিত হাসি।

শনিবার (৬ মার্চ) টিজার প্রকাশের পর থেকেই উত্তেজনা ছড়িয়েছে ‘কন্ট্রাক্ট’। দর্শকও দারুণভাবে গ্রহণ করেছে টিজারটি। অনেকদিন পর দেশীয় তারকাদের দারুণ মহিমায় দেখতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন দর্শকরা। তবে সবচেয়ে বেশি প্রশংসিত হচ্ছেন চঞ্চল চৌধুরী।

তারকাবহুল ওয়েবসিরিজটিতে দুর্ধর্ষ কন্ট্রাক্ট কিলার চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। তাকে দমন করতেই লড়বেন আরিফিন শুভ। সঙ্গে অন্যান্য চরিত্রে থাকছেন জাকিয়া বারী মম, রাফিয়াথ রশিদ মিথিলা, শ্যামল মাওলা, আইশা খান প্রমুখ। ‘কন্ট্রাক্ট’ পরিচালনা করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা পাঠকনন্দিত বই ‘কন্ট্রাক্ট’র উপর ভিত্তি করে ওয়েবসিরিজটি নির্মাণ করা হয়েছে। এতে দেখানো হয়েছে রাজনীতির এক অন্ধকার জগত, যেখানে স্বার্থোদ্ধারের জন্য গড়ে তোলা হয় খুনিদের। এই প্রথমবারের মতো কোন ওয়েব সিরিজে একসাথে কাজ করেছেন ঢাকার চলচ্চিত্রের অন্যতম তারকা চঞ্চল চৌধুরী ও আরিফিন শুভ।

আগামী ১৮ মার্চ রাজনৈতিক-রোমাঞ্চ ঘেরা এই ওয়েব সিরিজটি জিফাইভে উন্মুক্ত হবে। সিরিজটি বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

শেয়ার করুন:

আরোও খবর...
© All rights reserved ©Ekdeshi.com