1. admin@ekdeshi.com : Ekdeshi :
  2. editor@ekdeshi.com : Ek Deshi : Ek Deshi
ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে হত্যা, পলাতক স্বামী

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে হত্যা, পলাতক স্বামী

  • সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে হত্যা, পলাতক স্বামী

কুমিল্লায় স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (১২ মার্চ) দুপুরে সদর উপজেলার পালপাড়া এলাকায় স্বামী দেলোয়ার হোসেনের বাড়ি থেকে স্ত্রী রোখসানার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে হত্যার পর পালিয়ে যান ঘাতক স্বামী।

নিহত রোখসানা এক মেয়ে ও এক ছেলের জননী ছিলেন। নগরীর কালিয়াজুরি এলাকার আবদুল মান্নানের মেয়ে রোখসানা নগরীর একটি ডায়গনস্টিক সেন্টারে কর্মরত ছিলেন।

ঘাতক স্বামী দেলোয়ার হোসেন পালপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে এবং পেশায় একজন পরিবহন শ্রমিক।

নিহতের মেয়ে স্বর্ণা জানান, বাবার সঙ্গে বনিবনা না হওয়ায় তার মা বদরপুর-কালিয়াজুরি এলাকায় সন্তানদের নিয়ে আলাদা বাসায় ভাড়া থাকতেন। তার বাবা দেলোয়ার পালপাড়ার বাড়িতে থাকতেন। মাঝে মাঝে রোখসানা ওই বাড়িতে আসা যাওয়া করতেন। গত বৃহস্পতিবার (১১ মার্চ) রাতেও তিনি দেলোয়ারের বাড়িতে যান।

তিনি আরও বলেন, ‘এরপর থেকেই মায়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। অফিসে খোঁজ নিয়ে জানতে পারি, মা পালপাড়ায় গেছেন। তবে তিনি সকালে আর অফিসে যাননি’।

স্বর্ণা বলেন, ‘বাবা এর আগেও মাকে মেরেছে। আমরা তার থেকে আলাদা থাকছি। তারপরও মাকে বাবা ওই বাড়িতে মাঝে মাঝে নিয়ে যেতেন। এবারও তিনি বাড়িতে ডেকে নিয়ে যান মাকে। তারপর মা লাশ হয়ে ফেরত এলো’।

ছত্রখিল ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শরীফ রহমান বলেন, ‘মরদেহে ধারালো অস্ত্র দিয়ে করা পাঁচটি আঘাতের চিহ্ন রয়েছে। পিঠে ও হাতের নিচে এই আঘাত করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী দেলোয়ার পলাতক রয়েছেন। মরদেহ উদ্ধার করে কোতয়ালী থানায় নিয়ে যাওয়া হয়েছে’।

শেয়ার করুন:

আরোও খবর...
© All rights reserved ©Ekdeshi.com