1. admin@ekdeshi.com : Ekdeshi :
  2. editor@ekdeshi.com : Ek Deshi : Ek Deshi
বর্ণাঢ্য আয়োজনে ‘অল্প কথার গল্প গান’ প্রকাশিত

বর্ণাঢ্য আয়োজনে ‘অল্প কথার গল্প গান’ প্রকাশিত

  • সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

গত ২২ ফেব্রুয়ারি ছিলো গাজী মাজহারুল আনোয়ার ৭৮তম জন্মদিন। আর সেদিনই তার ছেলে উপল ও মেয়ে দিঠির উদ্যোগে রাজধানীর গুলশান ক্লাবে গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘অল্প কথার গল্প গান’ প্রকাশনা অনুষ্ঠিত হয়। দেবাশীষ বিশ্বাস-শান্তা জাহানের উপস্থাপনায় অনুষ্ঠান শুরু হয় রাত ৮টায় দিঠির ছেলে আদিয়ানের পিয়ানোতে তারই নানা গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘জয় বাংলা বাংলার জয়’ গান দিয়ে।

এর পরপরই মঞ্চে উঠে এসে উপলের মেয়ে আরশিয়া দাদার লেখা ‘সারেগামাপাধা, আমার দাদি দাদা’ গানটি গেয়ে শোনায়। এর পরপরই খন্দকার মনিরুল ইসলামের প্রকাশনা সংস্থা ‘ভাষাচিত্র’ থেকে প্রকাশিত ‘অল্প কথার গল্প গান’ বইটির মোড়ক উন্মোচন করা হয় উপল-দিঠির মা জোহরা গাজীসহ সবার উপস্থিতিতে।

এ সময় কেক কেটে জন্মদিনও উদযাপন করা হয়। গাজী মাজহারুল আনোয়ারকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন সাংবাদিক, তারকা থেকে শুরু করে মিডিয়া অঙ্গনের অনেক মানুষ। সবার ভালোবাসায় আবেগাপ্লুত, অশ্রুসিক্ত গাজী মাজহারুল আনোয়ার বলেন, ‘আমার ছেলে মেয়ের স্বপ্নপূরণ হলো এ অনুষ্ঠান সম্পন্ন করার মধ্য দিয়ে। তাদের চোখে মুখে আনন্দের যে রেশ দেখেছি তা আমাকে কতটা যে আনন্দ দিয়েছে তা ভাষায় প্রকাশের নয়।’

শেয়ার করুন:

আরোও খবর...
© All rights reserved ©Ekdeshi.com