1. admin@ekdeshi.com : Ekdeshi :
  2. editor@ekdeshi.com : Ek Deshi : Ek Deshi
ব্যবসায়ীকে কুপিয়ে মারল ছিনতাইকারীরা

ব্যবসায়ীকে কুপিয়ে মারল ছিনতাইকারীরা

  • সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
ইমরান হোসেন সায়মন
ইমরান হোসেন সায়মন

ব্যবসায়ীকে কুপিয়ে মারল ছিনতাইকারীরা

সিলেটের বিশ্বনাথে ইমরান হোসেন সায়মন (২৫) নামের এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করেছে ছিনতাইকারীরা।

শনিবার (২০ মার্চ) মধ্যরাতে বিশ্বনাথ পৌর শহরের উপজেলা সড়কের খুদেজা মঞ্জিল নামক বাসার রাস্তার পাশে এ ঘটনা ঘটে। নিহত ইমরান উপজেলার সদর ইউপির জানাইয়া (পশ্চিম মশল্লা) গ্রামের মকছন্দর আলীর ছেলে।

প্রথমে তাকে রক্তাক্ত অবস্থায় পৌর শহরের নতুনবাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান স্থানীয়রা। পরে সিলেট ওসমানী হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তবে ছিনতাইকারী দুজনকে চিনতে পেরেছেন নিহতের সঙ্গে থাকা একই গ্রামের মছব্বির আলীর ছেলে লায়েক আহমদ।

লায়েক জানান, ঘটনার সময় তিনিসহ বাজার থেকে নিহত ইমরান আহমদ সায়মন (২২), তারেক (১৪) ও ফয়েজ (১৯) চারজন বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে যাওয়া মাত্রই একই গ্রামের মনোহর আলী গেদাইয়ের ছেলে এনাম (২৫) ও মস্তাব আলীর ছেলে তাহিদ আলী (২২) নামের দুইজন ছিনতাইকারী তাদের পথরোধ করে টাকা পয়সা লুটের চেষ্টা করে। এসময় তারা বাধা দিলে ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত।

এক পর্যায়ে ছিনতাইকারী এনাম ইমরান আহমদ সায়মনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় ছিনতাইকারীদের হামলায় আহত হন সায়মনের সঙ্গে থাক সহপাঠী ফয়েজ (১৯)। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে। ঘটনার পর থেকে দুই ছিনতাইকারী পলাতক রয়েছে।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে। যে-কোনো সময় হত্যাকারীরা গ্রেফতার হতে পারে।

শেয়ার করুন:

আরোও খবর...
© All rights reserved ©Ekdeshi.com