1. admin@ekdeshi.com : Ekdeshi :
  2. editor@ekdeshi.com : Ek Deshi : Ek Deshi
সরকারি উদ্যোগে টিকা শুভ বুদ্ধির পরিচয়: ডা. জাফরুল্লাহ

সরকারি উদ্যোগে টিকা শুভ বুদ্ধির পরিচয়: ডা. জাফরুল্লাহ

  • সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

সরকারি উদ্যোগে করোনোভাইরাসের টিকা দেওয়াকে ‘শুভ বুদ্ধির পরিচয়’ হিসেবে বর্ণনা করেছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সোমবার দুপুরে এক আলোচনা সভায় গণস্বাস্থ্য সংস্থার ট্রাস্টি এই মন্তব্য করেন।

তিনি বলেন, “প্রাইভেটে ভ্যাকসিনের বিষয়ে আপত্তি করেছিলাম, সেটাতে সরকারের একটু শুভ বুদ্ধি হয়েছিল।.. প্রাইভেটে ভ্যাকসিন দিলে চুরি হবে, সরকারি ভ্যাকসিন চুরি হবে।”

বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলে দেওয়ার দাবিতে ছাত্র সমাজের সাথে আন্দোলন করার জন্য রাজনৈতিক নেতাদের পরামর্শ দেন তিনি।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদের সমালোচনা করে জাফরুল্লাহ বলেন, উনি বলেছেন, বাংলা ভাষা রাষ্ট্রভাষা করার দাবি নাকি শেখ মুজিবুর রহমান উত্থাপন করেছিলেন।

“তখন পর্যন্ত তো, ১৯৫৪ সাল পর্যন্ত শেখ মুজিবুর রহমান তো এমপিই হন নাই। তাহলে কেমন করে সংসদে প্রস্তাব করলেন। সেটা তো করেছিলেন ধীরেন্দ্রনাথ দত্ত যাকে পাকিস্তানিরা হত্যা করেছে। তার কথা না বলে এভাবে তারা মিথ্যাচার করছে।”

এর বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার আহবানও জানান তিনি।

জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতীয় পার্টির (কাজী জাফর) উদ্যোগের স্বাধীন জনগণতান্ত্রিক পূর্ব বাংলা ঘোষণা দিবস উপলক্ষে এই আলোচনা সভা হয়।

জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে ও এএসএম শামীমের পরিচালনায় আলোচনা সভায় অধ্যাপক মাহবুব উল্লাহ, বিএনপির নজরুল ইসলাম খান, নিতাই রায় চৌধুরী, জাতীয় পার্টি(কাজী জাফর) আহসান হাবিব লিংকন, আলী আব্বাস খান, মজিবুর রহমান, মাওলানা রুহুল আমিন, হোসনে আরা আহমেদ, সেলিম মাস্টার, হান্নান আহমেদ খান বাবুল বক্তব্য দেন।

শেয়ার করুন:

আরোও খবর...
© All rights reserved ©Ekdeshi.com