1. admin@ekdeshi.com : Ekdeshi :
  2. editor@ekdeshi.com : Ek Deshi : Ek Deshi
সিলেটে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

সিলেটে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

  • সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১
সিলেটে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন
সিলেটে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

সিলেটে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

সিলেটের গোলাপগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এহতেশামুল হক শাহিন (৪২) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ মার্চ) রাত ১টায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত শাহিন লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে। তিনি হেমিগঞ্জ বাজারের ‘হাসিবা ট্রেডার্স’ নামের ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী। এছাড়া তিনি উপজেলা যুবলীগের সঙ্গেও জড়িত রয়েছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শাহিন ঢাকায় থেকে রোববার মধ্যরাতে বাড়ি ফিরছিলেন। সিলেটে নেমে একটি সিএনজিচালিত অটোরিকশা করে তার গ্রামে আসলে দুর্বৃত্তরা রাস্তায় কলাগাছ ফেলে অটোরিকশার গতিরোধ করে।

এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে অটোরিকশাচালক সহযোগিতায় তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

সোমবার (২২ মার্চ) ভোরে বাড়ির লোকজন তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কিছুদিন আগে এলাকার কয়েকজন যুবকের সঙ্গে শাহিন আহমদের সমস্যা হয়েছিল। পরে এই বিষয়টি সালিসের মাধ্যমে সমাধান করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা অটোরিকশাচালকসহ দুজনকে আটক করেছি। জড়িতদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে।

শেয়ার করুন:

আরোও খবর...
© All rights reserved ©Ekdeshi.com